বিবরণ
|
ডাউনলোড |
অভিযোগ প্রতিকার বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর/ ২০২৪)
|
3Q_GRS_OD_24.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর/ ২০২৪)
|
grs1qjs24.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক কর্মপরিকল্পনা (২০২৪-২০২৫)
|
GRS_plan24_25.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন / ২০২৪)
|
GRSAJ24.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারী-মার্চ/ ২০২৪)
|
GRS3QJM24.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর/ ২০২৩)
|
grs2qod23.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর/ ২০২৩)
|
GRS_1e9721df.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন / ২০২৩)
|
grs4q.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারী-মার্চ/ ২০২৩) |
grs3qrep.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর/ ২০২২)
|
grs2qrep.pdf
|
অভিযোগ প্রতিকার বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর/ ২০২২)
|
grs report sep22.pdf
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস